খালেদা জিয়ার মুক্তির কথা বলুন: নাসিম

খালেদা জিয়ার মুক্তির কথা বলুন: নাসিম

ফাইল ছবি
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বিএনপি থেকে নির্বাচিত এমপিদের সংসদে যোগ দেওয়ার আহবান জানিয়ে বলেছেন, সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তো-বা লাভ হতেও পারে।

তিনি আরও বলেন, নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছেন, কেন সংসদে আসবেন না? গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।

বৃহস্পতিবার বিকেলে কাজিপুরের নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের রজতজয়ন্তি উপলক্ষে আয়োজিত বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ বিরোধী দল থাকতে অনেক বার জেল খেটেছি, পুলিশের হাতে নিগৃহীত হয়েছি, কিন্তু মাঠ থেকে পালিয়ে যায়নি।  তিনি বলেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামাকাপড় খুলে দৌঁড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয় না বলেও তিনি মন্তব্য করেছেন।

নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক খািললুর রহমান সিরাজী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.